BIG BREAKING- বেআইনি অ’স্ত্র ব্যাবসার সাথে যুক্ত বিজেপি নেতা, গ্রে’ফ’তার রাজ্যের বড় বিজেপি নেতা!

মানুষের চাহিদার কোনো অন্ত নেই। মানুষের জীবনে অর্থ একটা গুরুত্বপূর্ণ ভূমিকা বহন করে। শুধুমাত্র পেটের তাগিদেই মানুষ বিভিন্ন পেশা বেছে নেন। অনেকেই ক’ষ্ট, পরি’শ্রম করে নিজেকে সাফল্যের চূড়ায় আসীন করেন। আবার অনেকেই কোনোরূপ পরিশ্রম না করে অস’ৎ উপায়ে একদিনেই কোটিপতি হয়ে আকাশ ছোঁ’য়ার বাসনা পোষণ করছন। অনেকেই জীবনে প্রচুর অর্থ উপার্জন করেও মান’সিক স’ন্তুষ্টি লাভ করতে অ’ক্ষম হন।

কারণ তাদের চা’হিদার সীমা শে’ষ হয়না। তারা সবসময়ই চি’ন্তায় মগ্ন থাকেন যে আরো কিভাবে, কি উপায়ে কিছু টাকা আরো বেশি কামানো যায় ! সে অস’ৎ পথেই হোক না কেন ! কিন্তু জীবনে অর্থ উপার্জনের পাশাপাশি নিজের মনুষ্যত্বকেও বিকিয়ে দেওয়াটা একদমই অ’নুচিত। ঠিক এরকমই একটি ঘ’টনায় চা’ঞ্চ’ল্য ছড়িয়েছে।উত্তর 24 পরগনা জেলার বসিরহাট মহকুমা বি’জেপি অফিসের এক সচিবকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

ওই গু’ণ’ধর বি’জেপি নেতার বহুদিন ধরেই বে’আই’নি অ’স্ত্র ব্যবসার সঙ্গে যুক্ত থাকার প্রমাণ আসছিল পুলিশের হাতে। জানা গিয়েছে বসিরহাটের ঘড়ি বাড়ি এলাকা থেকে বহুদিন ধরেই একটি স’ক্রিয় সমা”জ’বিরো’ধী চ’ক্র বাংলাদেশ সহ অন্যান্য দেশে ব’ন্দু’ক এবং গু’লি পা’চার করত। ওই বি’জেপি নেতা ছিল এই চক্রের অন্যতম মাথা। বি’জেপি নেতার বাড়িতে হা-না দিয়ে পুলিশ 5 রাউন্ড গু-লি এবং একটি ব-ন্দু-ক উ’দ্ধা’র করেছে।

ওই নেতাকে হে’ফাজতে নিয়েছে পু’লিশ। খুব শী’ঘ্রই তাকে আ’দাল’তে তোলা হবে। জানা গিয়েছে ওই বিজেপি নেতার নাম বাপিন দাস। অভি-যুক্ত বাপিন এর বি’রু’দ্ধে মা’মলা দা-য়ে-র করেছে পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত রাজ্য বিজেপির তরফে কোনরকম প্রতি’ক্রি’য়া পাওয়া যায়নি। তবে এই ঘ’টনায় যথেষ্ট অ’স্বস্তিতে পড়েছে রাজ্য বিজেপি সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button