BIG BREAKING- ফের অসুস্থ অমিত শাহ! ভর্তি করা হলো AIIMS-এ

ক’রো’নার আ-ব-হে ভারত তথা সারা বিশ্বে মৃ’ত্যু’র একটা কা’লো ছায়া ঘ’নি’য়ে এসেছে। আমেরিকা, রাশিয়া, ভারত, ব্রাজিল, পাকিস্তান, বাংলাদেশ প্রভৃতি সহ আরো অন্যান্য দেশে ক’রো’না দা’পি’য়ে স’ন্ত্রা’স চালাচ্ছে। সকলেই মৃ’ত্যু’র আ’ত’ঙ্কে প্রহর গুনছেন। কবে সমস্ত কিছু স্বাভাবিক হবে সেই আশায় দিন গুনছেন সকলেই। এক লহমায় সমস্ত চেনা পরিচিত চিত্রগুলোকে পা’ল্টে দিয়েছে এই মা’র’ণ রোগ। ভারতে মহারাষ্ট্রের মধ্যে ক’রো’নার প্র’কো’প সবথেকে বেশি দাঁড়িয়েছে।

বেশ কয়েকজন মন্ত্রী, সেলিব্রিটি ক’রো’নার গ্রা’সে পড়েছেন। করোনায় আ’ক্রা’ন্ত হয়েছিলেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি এই বিষয়টি নিয়ে নিজেই টুইট করে জানিয়েছিলেন। তিনি লিখেছিলেন, “প্রাথমিক উ’প’সর্গ থাকার দরুন আমি টে’স্ট করিয়েছিলাম। তাতে আমার ক’রো’না রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আমি হা’স’পাতা’লে ভর্তি হয়েছি।”

আগস্ট মাসের 8 তারিখে ক’রো’না’কে হা’রি’য়ে হা’স’পাতাল থেকে বাড়ি ফিরে আসেন অমিত শাহ। তিনি এই কথা নিজেই টুইট করে জানিয়েছিলেন। তবুও তিনি আ’ই’সো’লেশনে থাকছিলেন কিন্তু হ’ঠা’ৎ করেই আবার গতকাল রাত দুটো নাগাদ তাঁর শ্বা’স’কষ্ট তী’ব্র আকার ধারণ করে। সাথে সাথে তাকে ভর্তি করা হয় দিল্লির এইমস হা’স’পা’তালে।

আবার শোনা যাচ্ছে তার নাকি অল্প জ্ব’র‌ও হয়েছে। এইমস হাসপাতালে ওল্ড প্রাইভেট ওয়ার্ডে তাকে রাখা হয়েছে। আবার তিনি ক’রো’নার গ্রা’সে পড়লেন কিনা তা নিয়ে পরীক্ষা করছে ডাক্তাররা। তিনি আগে ক’রো’না’য় আ’ক্রা’ন্ত হয়ে গুরু গ্রামের মেদান্ত হা’স’পা’তালে চিকিৎসা করাচ্ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button