লন্ডনের রাস্তায় একসাথে হাত ধরে খোশমেজাজে চুটিয়ে প্রেম করছেন অরুনীতা-পবনদীপ! ফাঁস হতেই দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:ইন্ডিয়ান আইডল এর মাধ্যমে আমরা সবথেকে জনপ্রিয় জুটি পবনদ্বিপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল দু’জনকেই চিনি। শুধুমাত্র গান নয় নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও সংবাদ শিরোনামে থাকেন এই জুটি।ইন্ডিয়ান আইডল চলার সময় থেকেই তাদের মধ্যে সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল।

যদিও পরবর্তীতে অনেকেই মনে করেছিলেন তাদের মধ্যে কোনরকম ভাঙ্গন ধরেছে। কারণ পবনের মিউজিক ভিডিও লঞ্চে উপস্থিত ছিলেন না অরুনিতা। কিছু পারিবারিক কারণ দেখিয়ে এই অনুষ্ঠানে উপস্থিত হননি তিনি। তবে সম্প্রতি সেই ধোঁয়াশা সম্পূর্ণরূপে দূর হয়ে গিয়েছে। পবনের একমাত্র বোনের বিয়েতে বেশ কয়েকদিন উত্তরাখণ্ডে উপস্থিত ছিলেন অরুনিতা।

আজকাল বিভিন্ন মিউজিক ভিডিও এবং লাইভ কনসার্টেও এই জুটিকে একসঙ্গে দেখা যাচ্ছে। দিন কয়েক আগেই দেশের মাটি ছেড়ে বিদেশে পাড়ি জমিয়েছেন দুজনে।সম্প্রতি অরুনিতা ও পবনদ্বীপের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

দুজনের একটি ফ্যানপেইজ এর পক্ষ থেকেই এই ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে লন্ডনের রাস্তায় অরুনিতা ও পবনদ্বীপ একে অপরের হাত ধরে খুশ মেজাজে হাঁটছে। আর দুজনকে একসাথে দেখে ভক্তরা তো বেজায় খুশি।

তবে জানা যাচ্ছে কোনরকম ছুটি উপভোগ করার জন্য নয়,তাদের পরবর্তী মিউজিক ভিডিও ইয়াদ এর শুটিং এর জন্যই লন্ডন গিয়েছেন তারা।যাই হোক না কেন অরুনিতা এবং পবনদ্বীপের এই কয়েক সেকেন্ডের ভিডিওটি নেটদুনিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে।

কয়েক ঘন্টার মধ্যেই প্রায় 12 হাজার মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। অনেকেই এই জুটিকে একসাথে দেখার জন্য প্রার্থনা করেছেন। জানা যাচ্ছে খুব শীঘ্রই এই মিউজিক ভিডিওটি প্রকাশ পেতে চলেছে।যদি আপনাদের এই প্রতিবেদনটি ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button