প্রায় উন্মুক্ত বক্ষ, পরনে বিশেষ পোশাক! এই বয়সেও সমান তালে উ’ষ্ণ পোশাকে ঝ’ড় তুললেন অভিনেত্রী ঋতুপর্ণা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমরা পরিচিত হচ্ছি নিত্য নতুন অনেক বিষয়ের সাথে। অনেক অজানা ঘটনা আমাদের সম্মুখে উপস্থাপিত হচ্ছে। বর্তমান যুগে একঘেয়ে জীবনে অবসর যাপনের অন্যতম মাধ্যম হল এই সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁদের প্রতিভার বিচ্ছুরণ ঘটিয়ে থাকেন। নিত্য নতুন কত‌ই না অজানা প্রতিভা বিকশিত হচ্ছে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে।

অনেকেই এই প্ল্যাটফর্ম বেছে নিয়েছে তাঁদের সুপ্ত প্রতিভাকে সকলের সামনে মেলে ধরার জন্য। কাউকে দেখা যায় গান করতে, কাউকে নাচ আবার কেউ কেউ সুমধুর কন্ঠে আবৃত্তি শুনিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়। আবার সেলিব্রিটিদের অনেকে নানান ফটো, ভিডিও দেখিয়ে অভিভূত করে দেন নেটিজেনদের। সেইসব ভিডিও বা ফটো গুলো মূহুর্তের মধ্যে নেটিজেনদের মনের মণিকোঠায় জায়গা করে নেয়।

এবার এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জনপ্রিয় এক টলিউড অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। ওই অভিনেত্রীকে দেখা গিয়েছে একটা দারুন হট লুকে। ওই অভিনেত্রীকে দেখা গিয়েছে নীল রঙের একটি সুইমিং কস্টিউমে। সমুদ্র নীল রঙের এই হট পোশাকে এক মোহময়ী রূপের সঞ্চার ঘটিয়েছেন ওই অভিনেত্রী। এমনিতেই এই বিখ্যাত টলিউড অভিনেত্রী অসংখ্য হিট সিনেমায় অভিনয় করেছেন।

সম্প্রতি তাঁর ‘প্রাক্তন’ সিনেমায় অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে। ‘রাজকাহিনী’ সিনেমাতেও তার অভিনয় যথেষ্ট প্রশংসার দাবি রাখে। ঠিকই ধরেছেন, বিখ্যাত এই টলিউড অভিনেত্রী হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই বয়সেও হট লুকে তামাম তরুণদের মন জয় করতে তিনি বর্তমান নায়িকাদের সাথে সমানে পাল্লা দিতে পারেন।

তার এই উ-ষ্ণ ছবি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লাইক কমেন্ট এবং শেয়ার এর বন্যা বয়ে গিয়েছে। তাঁর এই ছবিটি দেখে মনেই হবে না যে বর্তমানে তার বয়স ৪৮ বছর। দেখে মনে হবে কোন অষ্টাদশী তরুণী হয়তো এই উ-ষ্ণ ঘন ফটো আপলোড করেছে। এখনো এই বয়সে সমান আবেদনময়ী তিনি।

 

View this post on Instagram

 

I can never get enough of me … Keep exploring! ❤️ . . . #Potd #instagasm #keepexploring #shoot #shootscene #blue #confidence #ritu #rituspeaks #rituparna #bikini #swimshoot

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button