সুশান্ত মৃ’ত্যুর পর অর্থাৎ প্রায় দুমাস পর অবশেষে এই প্রথমবার টুইট করলেন করণ জোহর, সেটা নিয়ে ট্রলে মাতলেন কঙ্গনা

করণ জোহর ! বর্তমানে সুশান্তের মৃ-ত্যুর পর বলিউডের সবথেকে চর্চিত নাম। তাঁর বি-রু-দ্ধে অভি-যোগ উঠেছে যে তিনি শুধুমাত্র বলিউডের স্টারকিডদের অভিনয়ের সুযোগ করে দেন। নেপোটিজমের জনক আখ্যা দেওয়া হয় তাঁকে। করণ জোহরের বি-রু-দ্ধে মুখ খুলেছেন বলিউডের বেশ কয়েকজন নামকরা সেলিব্রিটি। এরপর থেকেই করণ জোহরকে নিয়ে সাংঘাতিকভাবে ট্রোল শুরু করে নেটিজেনরা। এছাড়াও করণ জোহরের বিরুদ্ধে সুশান্তের অনুরাগীরা একপ্রকার বয়-কট আন্দোলন গড়ে তুলেছেন।

চাপে পড়ে সোশ্যাল মিডিয়া থেকে বিরত রয়েছেন করণ জোহর। করণের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন যে, এই ঘটনার দরুন নাকি মানসিকভাবে ভে-ঙে পড়েছেন করণ জোহর। কিন্তু তার পরেই নীতু সিং এর পার্টিতে গিয়ে ছবি পোস্ট হ‌ওয়ার পরেই আবার ব্যাপক ট্রো-লে-র শি-কা-র হন করণ জোহর। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে প্রায় সকলকেই আনফলো করে তিনি তাঁর ঘ-নি-ষ্ঠ কয়েকজনকে ফলো করছিলেন।

এছাড়াও ইনস্টাগ্রামে আরেকটি প্রাইভেট একাউন্ট খুলেছেন করণ জোহর যে একাউন্ট কে ফলো করেছেন সুহানা খান গৌরি খান অনন্যা পান্ডে সহ অনেক ঘ-নি-ষ্ঠ কয়েকজন। কিন্তু এই প্রাইভেট একাউন্ট এর কথা প্রকাশ্যে আসতেই আবার তী-ব্র ট্রোলিং এর মুখে পড়েন করণ জোহর। কিন্তু তারপরে এই নতুন অ্যাকাউন্টটিও ডিআ্যক্টিভেট করে দেন করণ।এর পরেই সোশ্যাল মিডিয়ায় ফিরে এসেছেন করণ জোহর।

সুশান্তের মৃ-ত্যুর পর সোশ্যাল মিডিয়ায় ফিরে করণ স্বাধীনতা দিবসের দিন জাতীয় পতাকার পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় এবং সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃ-ত্যু নিরিখে ক্ষমা চাওয়ার সুরে আবেগঘন পোস্ট করেন। কিন্তু এরপরেও করণ জোহরের উপর থেকে সুশান্তের অনুরাগীদের রোষ মেটেনি। বারবার করণকে ট্রোল করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

To our great nation….a treasure trove of culture, heritage and history…. #happyindependenceday … JAI HIND 🙏🙏🙏🧡🧡🧡

A post shared by Karan Johar (@karanjohar) on

এবার দীর্ঘদিন পর সোশ্যাল মিডিয়ায় আবার ফিরে আসার জন্য বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত খানিকটা ট্রোলের সুরেই স্বাগত জানিয়েছেন করণ জোহরকে। টুইটারে কঙ্গনার টিমের পক্ষ থেকে একটি শায়েরী পোস্ট করা হয়েছে। এই শায়েরীতে টিম কঙ্গনার পক্ষ থেকে বেশ কটাক্ষ করা হয়েছে করণ জোহরকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button