সুশান্তের পর এবার বাঙালী গায়ক অরিজিৎ সিং য়ের পিছনে লাগলেন মহেশ ভাট, সোশ্যাল মিডিয়ায় ফের উঠলো বয়কটের ডাক!

গত 14 ই জুন সুসান সিং রাজপুত এর মৃ’ত্যুর পর বলিউডের প্র’ভাবশা’লী ব্যক্তিত্ব মহেশ ভাট, করণ জোহর, সলমন খান এবং সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বি-রু-দ্ধে সো’চ্চার হয়েছে সুশান্তের অনুরাগী সহ আপা-মর জনগণ। সকলেই সুশান্তের মৃ’ত্যুতে প্রভাবশালী তত্ত্বকে সামনে আনছেন। যার দরুন মহেশ ভাট সহ অন্যান্য প্রভাবশালীদের শা’স্তির দাবিতে সরব হয়েছে আপামর দেশবাসী। বর্তমানে সুশান্তের মৃ’ত্যু’র রহ’স্য উন্মোচন করতে সিবিআই ত-দ-ন্ত শুরু হয়ে গিয়েছে।

যার ফলে কিছুটা স্বস্তি পেয়েছেন সুশান্তের আপামর অনুরাগী। এবার আবার প্রশ্নের মুখে জানালেন পরিচালক মহেশ ভাট। আগামী কিছুদিনের মধ্যেই তার নতুন ছবি মুক্তি পাচ্ছে। জানা গেছে ইতিমধ্যেই এই ছবির গানের এ্যালবাম বের হয়ে গিয়েছে। কিন্তু ওই অ্যালবামের মধ্যে অরিজিৎ সিং এর কোন গান নেই যার জন্য বেজায় চটেছেন অরিজিতের অনুরাগীরা। জানা গিয়েছে এই ছবির অ্যালবামে রয়েছে মোট আটটি গান।

তবে তার মধ্যে কোন গানই অরিজিৎ সিং-এর গাওয়া নয়। তবে কোন গানটি অরিজিৎ সিংয়ের গাওয়ার কথা ছিল সেই বিষয়ে কিছু জানা যায়নি। তবে জানা গিয়েছে অরিজিতের যে গান গাওয়ার কথা ছিল সেই গান গেয়েছেন জুবিন নটিয়াল। এই গানটি অরিজিৎ এবং জুবিনের মিলিত কন্ঠে গাওয়ার কথা ছিল। অনেকেই বলছেন এই সিনেমার ‘শুকরিয়া’ গানটি অরিজিৎ এবং জুবিনের যাওয়ার কথা ছিল।

কিন্তু এই গানটি গেয়েছেন জিৎ গাঙ্গুলী। গত বছর 14 ই মার্চ পূজা ভাট এই সিনেমার গান নিয়ে একটি টুইট করেছিলেন যার মাধ্যমে অরিজিতের এই সিনেমায় গান করার কথা জানিয়েছিল।কিন্তু এই সিনেমা থেকে অরিজিতের গান বাদ দিয়ে দেওয়ায় প্রবল চটেছেন অরিজিতের দেশজুড়ে অনুরাগীরা। এমনিতেই বর্তমানে বলিউডের মধ্যে সবথেকে সফল গায়ক হলেন অরিজিৎ সিং। সারা দেশজুড়ে ছড়িয়ে রয়েছে তাঁর অগণিত ভক্ত।

এহেন তার গান বাদ দেওয়ায় সোশ্যাল মিডিয়ায় প্রবল প্রতিবাদের ঝড় উঠেছে। কিন্তু এখনো পর্যন্ত অরিজিত সিং এই বিষয়ে কোনো মন্তব্য করেননি। মহেশ ভাট পরিচালিত ওই সিনেমা হল ‘সড়ক ২’ যাক ট্রেলার কয়েকদিন আগেই মুক্তি পাওয়ার পর ইউটিউবে ডিসলাইক পাওয়ার দিক দিয়ে রেকর্ড অর্জন করে। সকলেই মহেশ ভাট পরিচালিত এই সিনেমা ‘সড়ক ২’ কে পুরোপুরি বয়-কট করার আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button