সুশান্তের পর এবার বলিউডে ফের খু’ন হবেন ইনি, কে সে? টুইট করলেন কঙ্গনা

সুশান্তের মৃ-ত্যুর পর প্রথম আওয়াজ তুলেছিলেন কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়ায় আবির্ভূত হয়ে তিনি জোরালো প্রতি-বাদ জানিয়েছিলেন বলিউডের মধ্যে চলতে থাকা নেপোটিজম এবং প্রভাবশালী তত্ত্বের বি-রু-দ্ধে। নাম না করে বেশ কয়েকজন প্রভাবশালী চিত্র পরিচালক এবং নায়কদের তিনি কাঠগড়ায় তোলেন। বলিউডের এই গ্ল্যামার কুইন সত্যি কথা মুখের উপর বলতে দ্বিতীয়বার ভাবেন না।

ঠোঁটকাটা হওয়ার কারণে প্রথম থেকেই বেশ কিছু চিত্রপরিচালকদের চক্ষুশূল এই সাহসী নায়িকা। তবে তিনি যে কোন ঘটনার প্রতি-বাদ করতে কখনোই পিছিয়ে আসেন না। সুশান্তের মৃ-ত্যুর পরে সরাসরি করণ জোহরের বি-রু-দ্ধে তিনি সোচ্চার হয়েছিলেন। সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু ত-দ-ন্তে-র জন্য তিনি বারবার সিবিআই ত-দ-ন্তে-র দাবি করেছেন। অনেক আগেই তিনি করণ জোহর সঞ্চালিত একটি শো ‘কফি উইথ করণ’ এ এসে স্পষ্টতই নেপোটিজম নিয়ে মুখ খুলে ছিলেন।

অত্যন্ত সাহসী এই অভিনেত্রী প্রথম থেকেই বলিউডের মধ্যে চলা অন্ধকার দিক গুলি নিয়ে সমালোচনায় সরব হয়েছেন।এবার এই অভিনেত্রী একটি চা-ঞ্চ-ল্য-ক-র মন্তব্য করেছেন। কঙ্গনার ফ্যান ফলোইং বৃদ্ধি পেলেও মুখের উপর ক-ড়া জবাব দেওয়ার জন্য বলিউডে তাঁর শত্রু সংখ্যা বৃদ্ধি পেয়েছে। সেটি নিজেও খুব ভালোভাবে বুঝতে পেরেছেন কঙ্গনা। তাই টুইটারে কঙ্গনা স্পষ্ট ভাবে তার মনের কথা উল্লেখ করেছেন।

টিম কঙ্গনা রানাওয়াত টুইটার হ্যান্ডেলে কঙ্গনা লিখেছেন, “আমার বন্ধুদের আমি জানাচ্ছি যে অনেকেই আমার এই প্রতি-বাদের রূপটা ভালোভাবে নিচ্ছেন না বিশেষ করে নিচ্ছেন না বলিউডের মুভি মাফিয়ারা। আমি বুঝতে পারছি আমার সময় হয়তো শেষ হয়ে এসেছে। যেকোনো মুহূর্তে আমার টুইটার একাউন্ট সাস-পেন্ড হতে পারে। তা সত্ত্বেও আমি এই সময়ে আগের মতোই প্রতি-বাদ করে যাবো।”সুশান্তের মৃ-ত্যুর পর কঙ্গনা নিজেই জবানবন্দি দেয়ার জন্য পুলিশের কাছে অনুরোধ করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button