চাষের জমিতে লাঙ্গল টানার পর এবার হাতে ঝাঁটা বালতি নিয়ে ঘর মুছছেন সলমন খান, রইলো ভাইরাল ছবি

সলমন খান। সুশান্তের মৃ-ত্যুর পর বলিউডের সবথেকে অন্যতম প্রভাবশালীদের তালিকায় যার নাম সর্বাগ্রে উচ্চারিত হয়ে আসছে। সুশান্তের মৃ-ত্যুর কারণ মানসিক অবসাদ – এই বিষয়টিই প্রতীয়মান হচ্ছে সবথেকে বেশী। এবং এর কারণ স্বরূপ জনতার এবং মিডিয়ার একাংশের ধারণা যে, বলিউডের প্রভাবশালীদের দ্বারা কেরিয়ার ক্ষ-তিগ্রস্ত হচ্ছিলো সুশান্তের। তাই তিনি মানসিক অবসাদগ্রস্ত হয়ে আ-ত্মহ-ত্যার পথ বেছে নিয়েছেন।

এই তালিকায় সবথেকে আগে নাম উচ্চারিত হয়েছে করণ জোহর, সলমন খান, মহেশ ভাট, যশরাজ ফিল্মসের। করণ জোহরকে নিয়ে সাংঘাতিক ট্রোলিং হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সলমনের বি-রু-দ্ধে ক্ষো-ভ উগড়ে দিয়েছে অনেক মানুষজন। বিহারে সলমনকে ব্যান করার কথা উঠছে। এছাড়াও সলমনের বাড়ির সামনে বি-ক্ষো-ভ দেখিয়েছেন অগণিত সুশান্ত ভক্তরা। অনেক বলিউডের সেলিব্রিটি আস্তে আস্তে মুখ খুলছে সলমনের বি-রু-দ্ধে।

 

View this post on Instagram

 

Ghar ke sab kaam karlo khatam, kyunki ab scene paltega! #BiggBoss2020 #BB14 @beingsalmankhan

A post shared by Colors TV (@colorstv) on

প্রথম থেকেই সলমনের গুড ইমেজ ব্যাপারটা অন্ধকারেই পতিত হয়ে আসছে। হরিণ শিকার থেকে শুরু করে, সাংবাদিকদের মারধর এবং মুম্বাইয়ের ফুটপাতবাসীদের নিজের গাড়ির তলায় পিষে দেওয়া। সবকিছুতেই নাম জড়িয়েছে এই কীর্তিমান নায়কের। জনপ্রিয়তায় এবার আস্তে আস্তে ভাটা পড়ছে তার। বলিউডের বহু বিখ্যাত সেলিব্রিটি তাঁদের কেরিয়ার ডুবিয়ে দেওয়ার অভিযোগ তুলছেন সলমনের নামে। সুশান্তের মৃ-ত্যুর পর ব্যাপক নেগেটিভ পাবলিসিটি সলমনের।

 

View this post on Instagram

 

2020 ke manoranjan ka scene palatne aa raha hai #BB14, jald hi sirf #Colors par. Catch #BiggBoss2020 before TV on @vootselect. @beingsalmankhan

A post shared by Colors TV (@colorstv) on

লকডাউনের আবহে পানভেলের ফার্ম হাউসে সারা শরীরে কাদা মাটি মেখে চাষ করতে দেখা গিয়েছিল সলমন খানকে। এছাড়াও তাকে ফার্ম হাউসের জমিতে ট্রাক্টর চালাতে দেখা গিয়েছিল। এই ফার্ম হাউসেই জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের প্রোমো’র শুটিং হয়েছিলো। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া আরেকটি ফটোয় এবার দেখা গিয়েছে, ঝাঁটা বালতি নিয়ে ঘর মুছছেন সলমন খান।

 

View this post on Instagram

 

@beingsalmankhan aur #BiggBoss ab paltenge 2020 ka scene! #BB14, coming soon only on #Colors. Catch #BiggBoss2020 before TV on @vootselect.

A post shared by Colors TV (@colorstv) on

এই ছবিটি কালারস চ্যানেলের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে আপলোড করা হয়েছে বিগ বসের প্রচার হিসেবে। খুব শীঘ্রই কালার্স চ্যানেলে শুরু হতে চলেছে বিগ বস ১৪। এই জনপ্রিয় রিয়েলিটি শো সঞ্চালনা করবেন সলমন খান। এর জন্য তিনি পারিশ্রমিক নিচ্ছেন ৯ কোটি টাকা।

 

View this post on Instagram

 

Scene palatne ka waqt aa gaya hai! #BB14, jald hi sirf #Colors par. Catch #BiggBoss before TV on @vootselect. #BiggBoss2020 @beingsalmankhan

A post shared by Colors TV (@colorstv) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button