ক্লাসে সবার সামনেই বসে টয়লেট করে দিলো যুবতী, হাসির ভিডিও মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রতিদিনই নতুন নতুন ঘটনার সাক্ষী থাকতে পাড়ি এই সোশ্যাল মিডিয়ার দরুন । একথা আমরা সকলেই জানি । কোন সুপ্ত প্রতিভা হোক বা হাসির ভিডিও যেকোনো ধরনের ঘটনা আমরা পেয়ে যাব সোশ্যাল মিডিয়াতে । তাই যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয় হয়ে উঠছে সামাজিক মাধ্যমে এই সোশ্যাল মিডিয়া ।

সোশ্যাল মিডিয়ার শুধুমাত্র সামাজিক বা রাজনৈতিক ঘটনা প্রদান করেন কিন্তু নয় তার পাশাপাশি হাসি-কান্না রাগ অভি-মান সমস্ত রকমের মিশ্রিত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা পেয়ে থাকি ।

বর্তমানে তরুণ প্রজন্ম রা মেতেছে সম্প্রতি টিকটকের ভিডিও বানানোর জন্য । বেশ কিছুদিন আগে টিক টক অ্যাপ ভারতীয় বাজারে নি-ষিদ্ধ করা হলেও তার সমতুল্য বিভিন্ন অ্যাপ ইতিমধ্যে বাজারে চলে এসেছে এবং সেই অ্যাপ্লিকেশনগু-লি ব্যবহার করে ফের আরও একবার ভিডিও বানানোর নেশায় মেতে উঠেছে বর্তমানে তরুণ প্রজন্ম।

ঠিক সম্প্রতি সেরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে এক যুবতী হাটু গেড়ে বসে আছেন ও ভিডিও করছেন এবং অন্য এক যুবতী চুপি-সারে এসে তার পিছনে কিছুটা পরিমান জল ফেলে দেয় এবং তাকে বলে এসে ভুলবশত হয়তো কোন কারনে মূ-ত্র ত্যা-গ করে ফেলেছে । যখন ওই যুবতীটি সেটি দেখতে পাই সে অবাক হয়ে যায় । ও সেখান থেকে উঠে চলে যায়।

যদি এটি মজার ছলে বানানো একটি ভিডিও এবং আগে থেকে ক্যামেরা রেডি করে রাখা হয় এই সমস্ত ভিডিওতে । তাই প্রত্যেকেই এই ভিডিও কি মজার ছলে নিয়েছেন । ভিডিওটি সামনে আশাতে রীতি-মতো হাসির পরিবেশ সৃষ্টি হয়েছে ব্যাপ-কভাবে । তার পাশাপাশি অনেকেই নানান ধরনের মন্তব্য করেছেন সে ভিডিও তে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button