ডান্স বাংলা ডান্সের মঞ্চে অন্যান্য বিচারকদের সঙ্গে ‘ঢাকের তালে’ গানে জমিয়ে নাচলেন অভিনেত্রী শুভশ্রী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- মূলত চ্যালেঞ্জ সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে এবং প্রথম সারিতে উঠে আসেন তিনি। তারপর একের পর এক দুর্ধর্ষ ছবিতে বিভিন্ন অভিনেতা সাথে অভিনয় করে জয় করেছিল দর্শকদের মন মোটেই যাত্রা তার পক্ষে সহজ ছিল না। তার বাড়ি বর্ধমানে। বেনেদি পরিবারের মেয়ে হওয়ার সুবাদে বাড়িতে কড়া শাসনের মধ্যে থাকতে হতো তাকে। কিন্তু সেই বেড়াজাল টপকে এই অভিনেত্রী পাড়ি দিয়েছিলেন কলকাতাতে নিজের স্বপ্ন পূরণেরজন্য।

দাঁতে দাঁত চেপে চরম সংগ্রাম করেন তবেইবলেই তিনি আজকের এই জায়গায় উপস্থিত হতে পেরেছেন হ্যাঁ বন্ধুরা আপনারা ঠিক ধরেছেন আমি এই মুহূর্তে বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর কথা বলতে চলেছি। সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয়ত ও সক্রিয় থাকা এবং জনপ্রিয়তা বাড়িয়ে তোলা এই অভিনেত্রীকে মাঝেমধ্যে দেখা যায় বিভিন্ন কাজে নিযুক্ত হতে।

কখনো বিধায়ক তথা স্বামী রাজ চক্রবর্তীর পায়ে পা মিলিয়ে ভোটের প্রচার করতে দেখা যায়, কখনও আবার মেকআপ রুমে মেকআপ করতে করতে ভিডিও শু-ট করতে দেখা যায়। আবার কখনো ছুটির আমেজ কাটাতে পারি দিতে দেখা যায় মালদ্বীপে সেখানে উড়ন্ত বিমান থেকে লাফ দিয়ে আকাশে পাখি হবার ইচ্ছে পূরণ করতে দেখা যায় তাকে। তবে এসবের মাঝেও কিন্তু শুভশ্রী নিজের ক্যারিয়ার নিয়ে যথেষ্ট সচেতন।

শুভশ্রী গাঙ্গুলী কে এই মুহূর্তে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে। তার পাশাপাশি তার সাথে রয়েছে অভিনেতা জিত বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দ। কিছুদিন ধরে গোবিন্দা বিশেষ কাজের জন্য অনুপস্থিত থাকার কারণে সেই জায়গায় রাখা হয়েছিল অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী কে। তবে সন্তান জন্মগ্রহণ করার পর থেকে শরীরে বিপুল পরিমাণে মেদ জমে যাওয়ার কারণে অনুরাগীদের থেকে কটাক্ষের শিকার হতে হয়েছিল তাকে।

এবার সব জল্পনার অবসান ঘটিয়ে নিজেকে আবার আগের অবস্থায় ফিরিয়ে আনতে পেরেছেন অভিনেত্রী নিশ্চুপে করে গেছেন কাজ। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে তারই অভিনীত ছবির একটি গানের সাথে নাচ করতে। ডান্স বাংলা ডান্সের মঞ্চে ঢাকের তালে কোমর দোলে গানটি সাথে অসম্ভব সুন্দর কায়দায় নৃত্য পরিবেশন করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পিছনে দুর্গা ঠাকুরের প্রতিমা রাখা ছিলো। জমকালো পোশাক পরা অবস্থায় ছিল অপরূপ সুন্দরী লাগছিলো তাকে। তার পাশাপাশি তার নাচের প্রতিটা এক্সপ্রেশন দর্শকদের মন ছুঁয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button