নিজের হাতে মেকআপ করে আবার পুরনো লুকে ফিরে গেলেন অভিনেত্রী নুসরাত! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বিগত বছরগুলোতে বারংবার নিজের কর্মকাণ্ডের কারণে বিতর্কের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। কখনো যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক,কখনো স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ আবার কখনো আচমকাই গর্ভবতী হয়ে পড়া সবকিছু মিলিয়েই সংবাদ শিরোনামে ছিলেন তিনি।

এই ঘটনা গুলির জন্য সোশ্যাল মিডিয়ায় তাকে কম সমালোচনার মুখোমুখি হতে হয়নি।যদিও এক ব্যক্তিগত সাক্ষাৎকারে নুসরাত জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়াকে একেবারেই গুরুত্ব দিতে পছন্দ করেন না তিনি।

বর্তমানে একটি ভাইরাল ভিডিওর কারণে আবারো সংবাদ শিরোনামে এলেন তিনি।দিন কয়েক আগে একটি ইউটিউব চ্যানেল থেকে নুসরাতের কয়েকটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। ভাইরাল এই ভিডিওগুলি তে দেখা যাচ্ছে সেল্ফ মেকআপ করছেন অভিনেত্রী।

অত্যন্ত দক্ষতার সাথে নিজের পোশাকের সাথে মানানসই মেকআপ করতে দেখা যাচ্ছে তাকে। প্রসঙ্গত মেকআপ করতে অত্যন্ত ভালোবাসেন নুসরাত জাহান। সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় নিজের নিত্যনতুন রূপের ভিডিও শেয়ার করে দর্শকদের চমকে দিয়ে থাকেন তিনি।

প্রসঙ্গত বর্তমানে অভিনয় এবং সংসদের কাজকর্মের পাশাপাশি রেডিও জকি হিসেবেও নতুন যাত্রা শুরু করেছেন অভিনেত্রী। তার এই যাত্রা যাতে সফল হয় তার জন্য সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

যদি আপনারও অভিনেত্রী নুসরাত কে ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই প্রতিবেদনের কমেন্ট বক্সে নিজের মতামত জানাতে ভুলবেন না। আপনাদের মতামত আমাদের কাছে তাৎপর্যপূর্ণ। বিস্তারিত জানতে পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button