লকডাউনের মধ্যেই চুপিসারে বিয়ে সারলেন অভিনেত্রী মানালি, কে পাত্র? দেখলে অবাক হবেন নাতো?

বাংলা চলচ্চিত্র এবং সিরিয়াল জগতের অন্যতম খ্যাতনামা অভিনেত্রী মানালি দে। গ্ল্যামার এর দিক দিয়েও তিনি অন্যান্য নায়িকাদের এক লহমায় পিছনে ফেলতে পারেন। ১৯৯৯ সালে মাত্র নয় বছর বয়সে মানালি বাংলা সিনেমা কালী আমার মা তে অভিনয় করেন। এরপরে টেলিভিশন সিরিয়াল ‘নীড় ভা-ঙ্গা ঝড়ে’ তাঁকে দেখা গিয়েছিলো। অভিনয়ের আগে তিনি বিখ্যাত বাংলা ম্যাগাজিন উনিশ কুড়ি তে মডেলিং করতেন।

আরও পড়ুন – স্বাধীনতা দিবসে নিউ ইয়র্কের আকাশে এই প্রথম উড়লো ভারতের পতাকা, চললো ভারতের দেশাত্মবোধক গান!

তিনি বিখ্যাত কয়েকটি বাংলা সিনেমা সিরিয়ালে অভিনয় করেছেন। যেমন কালী আমার মা, রাজদ্রোহী অচিন পাখি প্রাক্তন গোত্র প্রভৃতি।এই অভিনেত্রী ২০১২ সালে বিয়ে করেছিলেন সপ্তক ভট্টাচার্যকে কিন্তু তার এই বিয়ে ভে-ঙে যায় ২০১৬ সালে। এবার শোনা গিয়েছে অভিনেত্রী মানালি চুপি চুপি বিয়ে সেরেছেন এক বিখ্যাত পরিচালক এবং চিত্রনাট্যকারের সাথে। তারা আইনি মতেই বিয়ে করেছেন একে অপরকে।

আরও পড়ুন –  মা ও মেয়ের দুর্দান্ত ভঙ্গিমায় অসাধারণ নৃত্য, ভিডিও ভাইরাল হতেই প্রশংসার ঝ’ড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়

রেজিস্ট্রি ম্যারেজ এর ছবি মানালি পোস্ট করে ইনস্টাগ্রামে ক্যাপশন দিয়েছেন ‘রেজিস্টার্ড।’ সোশ্যাল মিডিয়ায় ফটোতে দেখা গিয়েছে রেজিস্ট্রি ম্যারেজের দিন অভিনেত্রী মানালি এবং তার স্বামী দুজনেই অতি ছিমছাম পোশাকে গিয়েছিলেন রেজিস্ট্রি অফিসে। গায়ক সপ্তকের সাথে ডিভোর্স হওয়ার পরে মানালির সাথে বিখ্যাত চিত্রনাট্যকার এবং পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়ের প্রেমের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা গিয়েছিলো, কিন্তু এই প্রেমিক যুগল কোনদিনই তাদের সম্পর্ক নিয়ে লুকোচুরি খেলেননি। অবশেষে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তাঁরা।

 

View this post on Instagram

 

Registered 💖♥️

A post shared by manali dey (@manali_manisha) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button