পাকিস্তানকে সমর্থন করে ভারত বি’রোধী ছবি তৈরি করে করণ, বি’স্ফো’রক কঙ্গনা, করনের পদ্মশ্রী ফিরিয়ে নেওয়ার দাবি অভিনেত্রীর

বলিউডের কুইন’ কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুত এর মৃ’ত্যু’র পর তিনি প্রথম বলিউডের নেপোটিজম এবং প্রভাবশালী তত্ত্বের বি-রু-দ্ধে ভিডিওবার্তায় সো’চ্চা’র হয়েছিলেন। বলিউডের বহু বিখ্যাত তা’বড় তা’বড় সেলিব্রিটি কে তিনি ছেড়ে কথা বলেননি। তিনি স্পষ্ট কথা বলতে দুবার ভাবেন না। এবার তিনি টুইট করেছেন নেতাজি সুভাষচন্দ্র বসু সম্পর্কে। এর আগে তিনি করণ জোহরের ওপর বিস্তর ক্ষো’ভ প্রকাশ করেছেন।

সেই সাথে তিনি ছেড়ে কথা বলেননি নাসিরুদ্দিন শাহ এবং আমির খানকেও। অভিনেত্রী কঙ্গনা টুইট করে বলেছিলেন যে নেতাজি সুভাষচন্দ্র বসু যোগ্য সম্মান পাননি।এবার আবার করণ জোহরের বি’রু’দ্ধে সো’চ্চা’র হলো টিম কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি করন জোহর প্রযোজিত সিনেমা ‘গুঞ্জন সাক্সেনা – দা কারগিল গার্ল’ সং’বাদের শি’রো’নামে জায়গা পেয়েছে। এই সিনেমাকে ঘিরে বি’ত’র্কের সৃষ্টি হয়েছে। ভার’তীয় বায়ু’সে’না অভি-যোগ করেছে এই সিনেমায় ভারতীয় বায়ু’সে’নার ভূমিকা কে নেতিবাচক রূপে দেখানো হয়েছে।

আরও এক গুরুতর অভি-যোগ তুলেছেন ফ্লাইট লেফটেন‍্যান্ট শ্রীবিদ‍্যা রঞ্জন। তিনি দাবি করেছেন যে, গুঞ্জন সাক্সেনার সঙ্গে তিনি উধমপুরে ভারতীয় বায়ু’সে’নার বেসে একসঙ্গে প্রশি’ক্ষণ নিয়েছেন। শ্রীবিদ্যা দাবি করেছেন যে, গুঞ্জন নন, তিনিই প্রথম মহিলা যিনি ভারতীয় বায়ুসেনার পক্ষ থেকে কার্গিলে গিয়েছিলেন।

এই প্রসঙ্গে কঙ্গনা রানাওয়াত অভি’যো’গ তোলেন যে করণ জোহর বরাবর ভারত বি’রো’ধিতা করে ভারতীয় সে’না’কে অস’ম্মা’ন করছে, অবিলম্বে করনের পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে নেওয়ার দাবি তুলেছে টিম কঙ্গনা। টিম কঙ্গনার তরফ থেকে বলা হয়েছে, উরির ঘটনার সময়েও করণ জোহর পা’কিস্তা’নের স্বপক্ষে ছিলেন। করণ জোহর বরাবর ভারত’বিরো’ধী ছবি তৈরি করেন এমনটাই বি’স্ফো’রক অভি-যোগ তুলেছেন কঙ্গনা রানাওয়াত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button