অসাধারণ কণ্ঠে দারুন ভঙ্গিমায় গান গেয়ে সোশ্যাল মিডিয়া মাতালেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, ভাইরাল ভিডিও

বর্তমানে মানুষের হাতে মুঠোফোনে ব’ন্দি হয়ে রয়েছে গোটা বিশ্ব। আজ মানুষ চাইলেই যে কোনো বিষয়ে চট করে জেনে ফেলছে। এর জন্য একমাত্র ধন্যবাদ দেওয়া উচিৎ ইন্টারনেটকে। আজ ইন্টারনেটের মাধ্যমেই মানুষ চাইলেই যা কিছু অ’জা’না তা সব‌ই নিজের জানার মধ্যে সামিল করে নিচ্ছে। সোশ্যাল মিডিয়াকে মানুষ বর্তমানে বেশীরভাগ‌ই বিনোদনের মাধ্যম হিসাবে ব্যবহার করেন। তবে অনেকেই সোশ্যাল মিডিয়াকে ভিন্ন ভিন্ন কাজে লাগান।

বিশেষ করে সেলিব্রিটি দের মধ্যে সোশ্যাল মিডিয়া ব্যবহার করার আধিক্য দেখা যায়। অনেক সেলিব্রিটিরাই নিত্য নতুন নানান ভিডিও , ফটো পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সেইসব ফটো, ভিডিও নিমেষে ভা’ইরা’ল হয়ে ওঠে নেটিজেনদের কাছে।এবার এ রকমই একটি ভিডিও ভা’ইরা’ল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।রবীন্দ্র সংগীত ভালোবাসেন না এমন বাঙালির দেখা পাওয়া দু’ষ্কর। প্রত্যেকেই রবীন্দ্র সংগীতের প্রতি একটা আলাদা আকর্ষণ অনুভব করেন।

সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই রবীন্দ্র সংগীতের প্রতি একান্তই অনুরক্ত। টলিউডের বিখ্যাত সেলিব্রিটি অপরাজিতা আঢ্য সুমধুর কন্ঠে সোশ্যাল মিডিয়ায় উপস্থাপন করলেন এমনই একটি অসাধারণ রবীন্দ্র সংগীত। এমনিতেই টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্য অভিনয়ের পাশাপাশি নৃত্যশিল্পী হিসেবে বিখ্যাত। তবে তার কন্ঠে রবীন্দ্র সংগীত বেশ অন্যরকম মাত্রা পেয়েছে।

সোশ্যাল মিডিয়ায় উপস্থিত হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে বেশ বাঙালি সাজে অপরাজিতা আঢ্য সুমধুর কন্ঠে পরিবেশন করছেন রবীন্দ্রনাথের রচিত ‘নূতন যুগের ভোরে’ গানটি। রবীন্দ্রসঙ্গীতের আঙ্গিকে এই গানটি গেয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মন জয় করে নিয়েছেন। সকলেই তাঁর এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন। একটি অন্যরকম প্রাকৃতিক পরিবেশে অপরাজিতার গাওয়া এই গান রবীন্দ্র সংগীতকে এক অনন্য মাত্রা এনে দিয়েছে। মুহুর্তের মধ্যেই এই ভিডিওটি বেশ ভাই’রা’ল হয়েছে।

https://www.facebook.com/Rabindrashongheet/posts/3395793573848614

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button