সুশান্তের ব্যাবহৃত বাইকের চারপাশে তাকে খুঁজে বেড়াচ্ছে অভিনেতার প্রিয় পোষ্য ‘ফাজ’, ভাইরাল সেই ভিডিও

সুশান্তের একমাত্র সর্বক্ষণের সঙ্গী তাঁর প্রিয় পোষ্য একটি ব্ল্যাক জার্মান ল্যাব্রাডর কুকুর। যার নাম ‘ফাজ’। এই কুকুরটি ছিলো সুশান্তের সবথেকে কাছের এবং তাঁর ছায়াসঙ্গী। কুকুরটিকে নিয়ে অনেক ভিডিও রয়েছে সুশান্তের। প্রায়শই দেখা গিয়েছে যে আদরের পোষ্য ফাজকে নিয়ে খেলছেন সুশান্ত। কখনো দৌড়চ্ছেন, কখনো নাচছেন তাঁর এই প্রিয় অবলা পোষ্যটিকে নিয়ে। গায়ে মাথায় হাত বুলিয়ে দিতেন সবসময় ফাজের।

আর ফাজ‌ও যতক্ষণ সুশান্ত থাকতেন বাড়িতে, ততক্ষণ তাঁর সঙ্গ ছাড়তো না। সুশান্তের মৃ-ত্যুর পর সকলেই তাঁর চলে যাওয়াটাকে আস্তে আস্তে মেনে নিচ্ছেন। চোখের জলে বিদায় জানিয়েছেন। কিন্তু এখনো এসব কিছুই বুঝে উঠতে পারেনি ফাজ। কারণ অবলা এই প্রাণীটির ধারণার বাইরে যে তার প্রভু আর কখনোই এসে তাকে ডাকবে না, তাকে আদর করবে না, তার সাথে খেলবে না। মোবাইলে সুশান্তের ফটো দেখানো হলে ফাজ সাথে সাথে মোবাইলের স্ক্রিন চাটতে শুরু করে দিচ্ছে।

এমনকি খাওয়া দাওয়াও ভালো করে করছিলো না ফাজ। বারবার চলে যাচ্ছিলো বারান্দায়। একদৃষ্টে তাকিয়ে থাকতো সুশান্তের ফিরে আসার অপেক্ষায়।সম্প্রতি ইউনাইটেড ফর জাস্টিস নামক এক টুইটার অ্যাকাউন্টে ভাইরাল হয়েছে সুশান্তের প্রিয় পোষ্য ফাজের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে সুশান্তের পাটনার বাড়িতে রাখা রয়েছে সুশান্তের বাইকটি। আর সেই বাইক এর চারপাশে ঘুরছে ফাজ।

বর্তমানে সুশান্তের এই প্রিয় পোষ্য সুশান্তের পার্টনার বাড়িতে তাঁর বাবার কাছে রয়েছে। কিন্তু এখনো সে অপেক্ষায় কখন সুশান্ত এসে তার মাথায় আবার হাত বুলিয়ে দেবে। এছাড়াও সুশান্তের ভাড়া নেওয়া লোনাওয়ালা ফার্ম হাউসের সুশান্তের পোষা আরও তিনটি কুকুর রয়েছে। তাদের নাম হল অমর, আকবর , অ্যান্টনি। তারাও রয়েছে সুশান্তের ফিরে আসার অপেক্ষায়।আসলে পশুদের সরল মনকে বোঝানোই দায় যে মৃত্যু বলে একটা কঠোর সত্যি আছে।

 

View this post on Instagram

 

Dad with Fudge ❤️

A post shared by Shweta Singh kirti (@shwetasinghkirti) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button