কম দামের এক দুর্দান্ত মোটরসাইকেল নিয়ে আসছে জনপ্রিয় ব্র্যান্ড হোন্ডা

বর্তমানে এই ভয়াবহ মহামারির আবহে গণপরিবহন গুলিকে এড়িয়ে যেতে চাইছেন সকলেই। যার ফলে নিজের দু চাকা গাড়ির উপরে ভরসা রাখছেন প্রায় অনেকেই। যাদের দু চাকা গাড়ি নেই তারা দু চাকা গাড়ির সন্ধান করছেন। যার ফলে এই আবহে কিছুটা হলেও বেড়েছে মোটরবাইক এবং স্কুটি বিক্রির পরিমাণ। বেশিরভাগ অভিযাত্রী বর্তমানে নিজস্ব মোটর বাইক অথবা স্কুটি করে অফিস যাচ্ছেন। তবে অনেকেই খুঁজছেন মিড রেঞ্জের বাইক। প্রতিদিন ব্যবহার্য উন্নত মানের মিড রেঞ্জের বাইকে চাহিদা বেড়েছে। এই নিরিখে ভারতের মোটরবাইকের বাজার ধরতে ঝাঁপিয়ে পড়েছে কোম্পানি গুলি।

এবার এই পরিস্থিতির মধ্যেই জনপ্রিয় ব্র্যান্ড হোন্ডা মিড রেঞ্জের বাইক নিয়ে আসতে চলেছে ভারতের বাজারে। কম দামের মোটরসাইকেল লঞ্চ করে গ্রামাঞ্চলের বিরাট ক্ষেত্রটিকে তারা পাখির চোখ করে রয়েছে। গ্রামীণ এলাকায় হোন্ডা তাদের মোটরবাইকের বিক্রি বাড়াতে চাইছে। মধ্যবিত্তের কথা ভেবে এবার আর এক মিড রেঞ্জের মোটর বাইক লঞ্চ করতে চলেছে হোন্ডা। এই মোটর বাইকের দাম হবে মধ্যবিত্তের সাধ্যের মধ্যেই।
হোন্ডা কোম্পানির বেশ কিছু জনপ্রিয় মোটরবাইক এবং স্কুটার রয়েছে ভারতের বাজারে। যেমন হোন্ডার দুই বিখ্যাত স্কুটার অ্যাক্টিভা এবং ডিও ভারতের বাজারের দাপিয়ে বেড়াচ্ছে। এছাড়াও বেশকিছু সস্তার মোটরবাইক রয়েছে হোন্ডার। যেমন হোন্ডার সস্তার একটি মোটরবাইক রয়েছে সিডি১১০। এর দাম হল ভারতের বাজারে এক শোরুম ৬৫ হাজার টাকা। তবে জানা গিয়েছে হোন্ডার এই নতুন মিড রেঞ্জের বাইকের দাম হতে চলেছে সিডি ১১০ এর থেকেও কম।

গ্রামীণ বাজারে তাদের এই মিড রেঞ্জের বাইক দাপিয়ে বেড়াবে এমনটাই আশাবাদী হোন্ডা। সেই লক্ষ্যে খুব শীঘ্রই তারা আনতে চলেছে তাদের এই মিড রেঞ্জের বাইক যা পাল্লা দেবে টিভিএস , বাজাজ সিটি হান্ড্রেড, হিরো স্প্লেন্ডার প্রভৃতি জনপ্রিয় মিড রেঞ্জের মোটরবাইক গুলিকে।

জানা গিয়েছে হোন্ডার এই নতুন মিডরেঞ্জ এর বাইকের দাম হতে চলেছে ৬০ হাজার টাকার আশেপাশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button